Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় জায়গা জমির বিরোধে দুই পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত ৬

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৫২ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় জায়গা জমির বিরোধে দুই পক্ষের সংঘর্ষে মহিলাসহ কমপক্ষে ৬ জন আহত হয়েছে। স্থানীয়দের সহযোগীতায় আহতদের উদ্ধার করে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ রবিবার দুপুরে উপজেলার উত্তর হিরন গ্রামে। হাসপাতালে আহত মফিজুল মোল্লা সাংবাদিকদের জানান উত্তর হিরন গ্রামের মোতাহার মোল্লাদের সাথে বাড়ির জায়গা জমি নিয়ে আমাদের সঙ্গে বিরোধ চলে আসছিল। আজ দুপুরের দিকে আমার মা আর ভাই দুজনে বাড়ির পাশের আঙ্গিনায় বেড়া দিতে গেলে মোতাহার তাদেরকে অসালিন ভাষায় গালিগালাজ করতে থাকে এসময় আমি এসে প্রতিবাদ করলে মোতাহার এসে আমার মাথার উপরে লোহার সাফল দিয়ে বাড়ি মারে। এনিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে আমার মা সহ পরিবারের তিনজন আহত হয়।

অপরদিকে মোতাহার মোল্লা বলেন মফিজুল মোল্লার ভাই জাহিদুল মোল্লার হাতের সাফল দিয়ে বাড়ি মেরে আমার মাথা ফাটিয়ে দেয়।

উভয় পক্ষে যারা আহত হয়েছেন তারা হলেন মোতাহার মোল্লা (৬০) স্ত্রী আছিয়া বেগম (৪৫) ছেলে মোজাহিদুল মোল্লা (১৭) জাহিদুল মোল্লা (৪০) মফিজুল মোল্লা (৪০) ও জায়দা বেগম (৭০)। তবে এরিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন অভিযোগ হয়নি বলে জানাগেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ