Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে ইউনিয়ন সচিব পদে প্রক্সি দিতে এসে যুবক শ্রীঘরে

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ৮:২৫ পিএম

ইউনিয়ন পরিষদ সচিব পদে লিখিত নিয়োগ পরীক্ষায় মূল পরীক্ষার্থীর পরিবর্ততে প্রক্সি দিতে আসা মোশারফ হোসেন (২৯) নামের এক যুবককে আটক করা হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযুক্তকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়।

শুক্রবার দুপুরে জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈকত রায়হান এ দন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্ত মোশারফ হোসেন জেলার হাতিয়া উপজেলার বাসিন্দা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈকত রায়হান জানান, শুক্রবার সকালে নোয়াখালী জিলা স্কুল কেন্দ্রে ইউনিয়ন পরিষদের সচিব পদে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। দুপুরের দিকে ওই কেন্দ্রটি পরিদর্শনকালে মোশারফ হোসেন নামের এক পরীক্ষার্থীর প্রবেশ পত্রের ছবি দেখে সন্দেহ হয়। পরবর্তীতে প্রবেশ পত্রে থাকা ছবি অস্পষ্ট এবং তার কথা-বার্তা সন্দেহজনক হওয়ায় জিজ্ঞাসাবাদে সে প্রক্সি পরীক্ষা দেওয়ার কথা স্বীকার করে। পরে পরীক্ষায় জালিয়াতি করার অপরাধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই পরীক্ষার্থীকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে কারাগারে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী

১৩ ফেব্রুয়ারি, ২০২৩
৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ