Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যশোরে দুর্ঘটনায় বাস চালক নিহত, আহত ৬

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ১২:২৮ পিএম

যশোর-মাগুরা সড়কের গাইদঘাটে দুর্ঘটনায় বাস চালক নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৬জন। যাদের মধ্যে তিনজনের অবস্থা আশংকাজনক।

শুক্রবার চালক নিয়ন্ত্রন হারিয়ে বাসটি গাছের সাথে ধাক্কা খেলে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাস চালক সোহাগ গোপালগঞ্জের কোটালিপাড়ার বাবুল মিয়ার ছেলে।

আহতরা হলেন খুলনার দিঘলিয়া উপজেলার লাখফোটিয়া গ্রামের আলম শেখের স্ত্রী জাহানারা বেগম, চন্দ্রনিমোহর গ্রামের আলতাফ হোসেনের ছেলে রিপন, তেরখাদা উপজেলার মন্ডলগাতি গ্রামের শামীম আহমেদের ছেলে মীর মোহাম্মাদ, যশোর সদর উপজেলার জোদরহিমপুর গ্রামের রুহুল কুদ্দুসের ছেলে ফরহাদ হোসেন কাজল ওচৌগাছা উপজেলার রায়নগর গ্রামের মন্টু মিয়ার স্ত্রী নূরজাহান বেগম।

দুর্ঘটনায় আহত রিপন জানান, ঢাকার গাবতলী থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসা দিগন্ত পরিবহনের একটি বাসে তারা গন্তব্যে যাচ্ছিলেন। বাসটি পথিমধ্যে যশোর-মাগুরা সড়কের গাইদঘাট নামকস্থানে পৌছুলে চালক নিয়ন্ত্রন হারিয়ে বাসটি গাছের সাথে ধাক্কা দেয়।
তিনি আরো জানিয়েছেন, চালক ঘুম ঘুম চোখে বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন। যে কারণে এ দুর্ঘটনা ঘটেছে। খবর পেয়ে আহতদের ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ