Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

কালীগঞ্জে হেলপারের চালানো ট্রাকের ধাক্কায় হাসপাতালে ৪

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ১০:২৪ এএম

লাশের মিছিলের শোক কাটিয়ে উঠতে না উঠতেই ঝিনাইদহ কালীগঞ্জে ঘটলো আবার সড়ক দূর্ঘটনা। এ দফায় সড়কের বাইরে দোকানে বসে থাকা অবস্থায় গুরুতর আহত হয়েছেন ৪ জন। ঘটনাটি ঘটেছে যশোর-ঝিনাইদহ মহা সড়কে কালীগঞ্জের হক চিড়া মিলের সামনে সকাল ৭ টার দিকে। একটি খালি ট্রাক যার নাম্বার ঝিনাইদহ- ট- ১১-১৬০৮ প্রথমে নসিমোন গাড়ীর পিছনে ধাক্কা দিয়ে নিয়োন্ত্রন হারিয়ে একটি চায়ের দোকনের ভিতর চালিয়ে দেয়। এতে দোকানে বসে থাকা সকালে হাটতে আসা ২ পথচারী সহ চায়ের দোকানদার গুরুত্বর আহত হয়েছেন। আহতরা হলেন নসিমোন ড্রাইভার দয়াপুর গ্রামের ফারুক হোসেন (৪০), মধুগঞ্জ বাজারের মুশফিকুর রহমান টুটুল (৫০), দোকান মালিক দামোদারপুর গ্রামের আব্দুর রাজ্জাক (৪০), তালশার গ্রামের সাবজাল হোসেন (৫৫)। স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মিরা আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে আহতদের ২ জনকে যশোর মেডিকেল কলেজ হাসপালে রেফার্ড করা হয়েছে।

প্রত্যাক্ষদর্শীরা জানান ওই ট্রাকটির হেলপার ট্রাকটি চালিয়ে নিয়ে যাচ্ছিলো। গতিবেশী থাকায় এ দূর্ঘটাটি ঘটেছে। এর আগেও হেলপার দিয়ে গাড়ী চালানো কারণে ওই স্থানসহ কালীগঞ্জের বিভিন্ন স্থানে এমন ঘটনা ঘটেই চলেছে। পঙ্গুত্ববরণ করেছেন অনেকেই কিন্তু কোন প্রতিকার নেই। তাই তাদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ