Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কক্সবাজারে ব্যতিক্রমী মিলনমেলা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৫৫ পিএম

কক্সবাজার শহরের বৃহত্তর দক্ষিণ রুমালিয়ারছরা এলাকায় কোন অপরাধ কর্মকান্ড থাকবেনা বলে আশা প্রকাশ করেন কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির আইসি আনোয়ার হোসেন। বৃহত্তর দক্ষিণ রুমালিয়ারছরা এলাকায় মিলন মেলা ও গুণীজন সংবর্ধনা সভায় তিনি একথা বলেন।

বৃহস্পতিবার বিকেলে চেয়ারম্যান ঘাটায় ব্যারিস্টার আবুল আলার সভাপতিত্বে অনুষ্ঠিত মিলন মেলা ও গুণীজন সংবর্ধনা সভায় আইসি আরো বলেন, এই এলাকার বিষয়ে অনেক মেসেজ আছে। আজ আনন্দঘন পরিবেশে এগুলো বলছি না। আশাকরি এই মিলন মেলা এলাকার দুর্নাম ঘুচাবে।

বৃহত্তর দক্ষিণ রুমালিয়ারছরা এলাকায় এই মিলন মেলা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে ৭ টি মসজিদ ভিত্তিক মক্তবের ইমাম, ১৫ বছরের নিচে মসজিদে নামাজ পড়তে যাওয়া শিশু ও এলাকার কলেজ বিশ্ববিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের ক্রেষ্ট দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।

এছাড়াও এলাকার মুক্তিযোদ্ধা, শিক্ষাবিদ, প্রবীণ মুরুব্বি ও কবর কুড়ার কাজে ৩০ বছর ধরে সময় দেয়া দুই ব্যক্তিকেও সংবর্ধিত করা হয়।

এই মিলন মেলায় বিশিষ্ট শিক্ষাবিদ মাষ্টার মমতাজুল হক, সাংবাদিক নুরুল ইসলাম হেলালী, এড. আবু ছিদ্দিক ওসমানী, সাংবাদিক শামসুল হক শারেকসহ এলাকার বিশিষ্ট জনেরা উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন স্তরের শিক্ষার্থী ও নারী পুরুষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ