Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ছাতকে মোটর সাইকেলের ধাক্কায় প্রাণ গেলো স্কুল ছাত্রীর

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৩০ পিএম

সুনামগঞ্জের ছাতকে দ্রুতগামীর মোটর সাইকেলের ধাক্কায় রিয়া বেগম (৭) নামের এক স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে উপজেলার কালারুকা ইউনিয়নের তাজপুর গ্রামের নাসির উদ্দিনের কন্যা ও তাজপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনির ছাত্রী।
জানা যায়, বৃহস্পতিবার দুপুরে রিয়া বেগম তার সৎ মা ও দাদির সাথে গোবিন্দগঞ্জে ডাক্তারের কাছে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। গ্রাম সংলগ্ন ছাতক-গোবিন্দগঞ্জ রাস্তায় দাড়িয়ে সিএনজি অটো-রিকশার অপেক্ষায় ছিলেন তারা। হঠাৎ ছাতক থেকে একটি দ্রুতগতির মোটর সাইকেল মালবাহী ট্রাককে অভারটেকিং করে রাস্তার পাশে দাড়ানো অবস্থায় রিয়া বেগমকে ধাক্কা দেয়। এতে সে অআহত হয়। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়। লাশ হাসপাতালের মর্গে আছে। এদিকে দূর্ঘটনার পর মোটর সাইকেল ঘটনাস্থলে রেখে পালিয়ে গেছে ঘাতক চালক। খবর পেয়ে থানার উপ-পরিদর্শক লিটন দাশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পরে দূর্ঘটনা কবলিত মোটর সাইকেলটি তিনি জব্দ করে থানায় নিয়ে আসেন। থানার ওসি নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোটর সাইকেলটি আটক করা হয়েছে। এ সাইকেলটি উপজেলার বাতিরকান্দি গ্রামের তারভীরের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ