Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত, পরিচয় মিলেছে ৭ জনের

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২১, ৫:০৪ পিএম | আপডেট : ৯:১৯ পিএম, ১০ ফেব্রুয়ারি, ২০২১

ঝিনাইদহের কালীগঞ্জে বাস ট্রাকের সংঘর্ষে নিহত ১১ জনের মধ্যে সাতজনের পরিচয় পাওয়া গেছে। নিহতদের মধ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মোস্তাফিজুর রহমান কল্লোল (২৫) নামের একজন সিপাই রয়েছেন। কল্লোল ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ত্রিলোচনপুর ইউনিয়নের সুন্দরপুর গ্রামের ইছাহক মন্ডলের ছেলে। সে যশোর থেকে পরীক্ষা দিয়ে বাড়িতে ফিরছিল।

এছাড়া নিহতদের মধ্যে রয়েছে কালীগঞ্জ উপজেলার ভাটপাড়া গ্রামের রনজিত দাসের ছেলে সনাতন দাশ (২৫), শৈলকুপা উপজেলার বগুড়া গ্রামের মৃত মহরম বিশ্বাসের ছেলে আব্দুল আজিজ (৭৫), ঝিনাইদহ সদর উপজেলার নাথকুন্ডু গ্রামের আব্দুল ওয়াহেদের ছেলে ইউনুস আলী (৩২), কোটচাঁদপুর উপজেলার হরিন্দিয়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে হারুনর রশিদ সোহাগ (২৪), চুয়াডাঙ্গা সদর উপজেলার ডিঙ্গেদহ গ্রামের আব্দুর রশিদের মেয়ে রেশমা (২৬), আলমডাঙ্গা উপজেলার নাগদাহ গ্রামের জান্নাতুল বিশ্বাসের ছেলে ওয়ালিউল আলম শুভ (২৫)। গাড়ির চালক উজ্জল হোসেন। তার বাড়ি মাগুরায় বলে জানা গেছে। রিপোর্ট লেখা পর্যন্ত বাকি চারজনের নাম পরিচয় জানা যায়নি।

বুধবার বিকাল ৩টার দিকে যশোর-ঝিনাইদহ সড়কের বারোবাজার এলাকায় আমজাদ আলী ফিলিং স্টেশনের পাশে এ হতাহতের ঘটনা ঘটে। এতে আহত হয়েছে কমপক্ষে ২৫ জন। দুর্ঘটনায় আহতদের যশোর ও ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

নিহত সকলের মরদেহ কিকালে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে রাখা হয়েছে। পরিচয় পাওয়াদের স্বজনদের কাছে হস্তান্তর করা হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা মিন্টু নামের এক কৃষক জানায়, বিকাল ৩টার দিকে জেকে পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে যশোর থেকে ঝিনাইদহের দিকে যাচ্ছিল। বাসটি বারোবাজার পার হয়ে আমজাদ আলী ফিলিং স্টেশনের সামনে পৌছালে রাস্তার উপর থাকা যাত্রীকে বাঁচাতে গিয়ে ব্রেক করে। এতে যাত্রীবাহিবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর আড়াআড়ি হয়ে উল্টে পড়ে। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক বাসে মাঝামাঝি বিকট শব্দে সজোরে ধাক্কা দেয়। ট্রাকের ধাক্কায় বাসটি দুমড়ে মুসড়ে যায়। এতে সড়কটির সকল ধরনের যোগাযোগ বন্ধ হয়ে যায়। ফলে ঘটনাস্থলের উভয় পাশে শত শত বাস ট্রাক আটকে পড়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ