Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কক্সবাজারে ১৪ লাখ ইয়াবাসহ আটক জহিরুলের বাড়ি থেকে দুই বস্তা টাকা উদ্ধার

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ৯:২৫ পিএম

কক্সবাজার শহরের কাছাকাছি চৌফলদন্ডী ব্রীজ এলাকা থেকে ১৪ লাখ ইয়াবাসহ আটক ইয়াবা মাফিয়াখ্যাত জহিরুল ইসলাম ফারুকের বাড়ি থেকে দুই বস্তা টাকা উদ্ধার করেছে পুলিশ। এতে প্রায় তিন কোটি টাকা পাওয়া গেছে বলে জানা গেছে।

মঙ্গলবার বিকাল ৫টার দিকে ফারুকের শহরের নুনিয়ারছড়ার বাড়ি থেকে এসব টাকা উদ্ধার করা হয়। আটক জহিরুল ইসলাম ফারুকের দেয়া স্বীকারোক্তি মতো এই অভিযান চালানোর কথা জানিয়েছেন কক্সবাজারের পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান।

তিনি জানান, ১৪ লাখ ইয়াবাসহ আটক হওয়ার জহিরুল ইসলাম ফারুককে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে বাড়িতে বিপুল টাকা রাখার কথা স্বীকার করে সে। তার দেয়া তথ্য মতে, অভিযান চালিয়ে তার বাড়ি থেকে দুটি বস্তাভর্তি টাকা উদ্ধার করা হয়। গণনা করে দুই বস্তায় এক কোটি ৭০ লাখ ৬৩ হাজার টাকা পাওয়া গেছে।

ইয়াবা ও টাকা উদ্ধারের ঘটনায় আটক এবং ওই চক্রের সদস্যদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে এবং বরো অনুসন্ধান অব্যাহত থাকবে বলে জানান পুলিশ সুপার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ