Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রেম ঘটিত দ্বন্দ্বে কিশোরকে ছুরিকাঘাতে হত্যা

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৫৬ পিএম

ঢাকার সাভারে ব্যাংক কলোনী এলাকায় একটি রেস্তোরার সামনে এক কিশোরকে ছুরিকাঘাত করে হত্যা করেছে বন্ধুরা। পুলিশ বলছে, প্রেম ঘটিত বিষয়ে বন্ধুদের মধ্যে শত্রুতার জেরেই রোহানকে হত্যা করা হয়েছে।

শনিবার রাতে পৌরসভার ব্যাংক কলোনী মহল্লার মুড়ি মটকা নামে একটি রেস্তোরার সামনে এ ঘটনা ঘটে। নিহত রোহানুর ইসলাম রোহান (১৮) স্থানীয় একটি প্রতিষ্ঠান থেকে মাধ্যমিকে উত্তীর্ণ বলে জানা গেছে। সে সাভার পৌরসভার উলাইল এলাকার ব্যবসায়ী আব্দুস সোবহানের ছেলে।

পুলিশ জানায়, কয়েকদিন আগে প্রেম সংক্রান্ত বিরোধে জড়িয়ে পড়ে নিহত রোহান। তার বন্ধুদের সাথে বিরোধ এক পর্যায়ে মীমাংসাও হয়। রাত ৮টার দিতে রোহান সাভারের ব্যাংক কলোনী মুড়িমটকা চায়ের দোকানের সামনে গেলে সেই বন্ধুরা অতর্কিত হামলা চালায়। হাতাহাতির এক পর্যায়ে এক বন্ধু রোহানের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে প্রেম সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে রোহানকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় জড়িত হৃদয় ও নাছির নামে দুই জনের নাম শোনা যাচ্ছে। তবে এখনো পুরো ঘটনা জানা যায়নি। তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাভার

২৫ ফেব্রুয়ারি, ২০২২
৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ