Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুনামগঞ্জে ২ স্ত্রীর হাতে খুন হলেন দিনমজুর আলেক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২১, ৪:৫১ পিএম

পারিবারিক কলহের জেরে দ্বিতীয় স্ত্রীর লাঠির আঘাতে প্রাণ হারিয়েছেন হতভাগা দিনমজুর স্বামী। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে আজ (শনিবার) সকালে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় উপজেলার পাইলগাও ইউনিয়নের আমিনপুর গ্রামে। নিহতের মো. আলেক মিয়া (৬৫) মৃত মাছিম উল্ল্যাহর পূত্র। আলেক মিয়া পেশায় একজন দিনমজুর। প্রথম স্ত্রীর সংসারে ৩ মেয়ে ও দুই পূত্র সন্তান ছিল তার । এমতাবস্থায় ২য় বিবাহ করেন দিনমজুর আলেক। তবে এ সংসারে কোন সন্তান না থাকলেও ২য় স্ত্রীর সাথে বসবাস করতেন তিনি। স্থানীয়রা জানান, সকালে ঘুম থেকে উঠার পর স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জেরে শুরু হয় ঝগড়া। এক পর্যায়ে দ্বিতীয় স্ত্রী লাঠি দিয়ে স্বামী আলেক মিয়ার মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই মারা যান তিনি। এরপর ঘাতক স্ত্রী পালিয়ে যায়।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের ২য় স্ত্রীকে আটকের চেষ্টা অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ