Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় স্ববলের কাছে দুর্বল অসহায়

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২১, ১২:২০ পিএম | আপডেট : ১২:৩৩ পিএম, ৬ ফেব্রুয়ারি, ২০২১

স্ববলের কাছে দুর্বল অসহায় হয়ে আজ পাঁচ মাস ধরে মানবেতর জীবনযাপন করছেন একটি দুর্বল অসহায় পরিবার।

ঘটনাটি ঘটেছে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার ধারাবাশাইল গ্রামে।

আজ শনিবার সরেজমিনে গিয়ে কথা হয় নিস্পেশিত অসহায় সহজ সরল কৃষ্ণ হালদার ওরফে কৃস্ট সাথে তিনি সাংবাদিকদের কাছে ভারাক্রান্ত কন্ঠে বলেন আজ দীর্ঘ পাচঁ মাস ধরে বাসুদেব বাড়ৈ তার প্রভাব খাটিয়ে পেশিসক্তির জোরে আমাকে ঘর তুলতে দিচ্ছেনা, সে আমার বায়নাকৃত জায়গার এক লক্ষ টাকা আত্মসাত করেছে এছারাও সে আমার উপর চাপ সৃস্টি করে ঘর তুলতে বাধাঁ দিয়ে বিভিন্ন ভাবে জোর জুলুম ও হয়রানি করে আসছে,আমি আমার রেকর্ডীয় জায়গায় ঘর তুলতে গিয়ে বার বার তার বাধাঁর শিকার হয়েছি,এনিয়ে স্হানীয় মাদবরদের দ্বারে দ্বারে ঘুরতে ঘুরতে আজ আমি ক্লান্ত এবং স্বর্বসান্ত কারণ আমার একটা ঘর নেই, মা,দিদিমাকে নিয়ে এই শীতের মধ্যে একটি জর্রাজির্ন পুরাতণ ঝুর্পি ঘরে অনেক কস্টে রাত্রিযাপন করে আসছি,কারো কাছে বিচার দিয়ে ও বিচার পাচ্ছিনা,দুর্বলের কথা কেউ শোনেনা ফলে ঘর নির্মানের লক্ষ লক্ষ টাকার সরমজামাদী নস্ট হতে চলেছে।

এব্যপারে বাসুদেব বাড়ৈর কাছে জানতে চাইলে তিনি ঘর উত্তোলনে বাধাঁ দেওয়ার কথা শিকার করে তার ঘরের পাশের গোয়ালঘর ও টয়লেট সরিয়ে নেওয়ার দাবি জানান।

স্হানীয় মাদবর চিত্ত রঞ্জন বালা বলেন আমি তাকে কোন বাঁধা প্রদান করিনি তবে জায়গাটা এ্যজমালি।

বিজয় বাড়ৈ বলেন কৃষ্ণ হালদার একজন সহজ সরল নিরিহ মানুষ সে তার নিজের জায়গায় দীর্ঘ পাঁচ মাস ধরে একটা ঘর উত্তোলনের চেস্টা করছে কিন্তু পারছেনা বাসুদেব বাড়ৈর বাঁধার মুখে। এছারাও চিত্ত রঞ্জন বালা সরকারি জায়গা দিয়ে বাড়িতে কোন যানবাহন ও প্রবেশ করতে দিচ্ছেনা বাধাঁ প্রদান করে আসছে।

জানাগেছে কৃষ্ণ হালদার ওরফে কৃস্ট যে জায়গায় ঘর উত্তোলনের চেস্টা করছেন সে খানে ধারাবাশাইল মৌজায় ৬২৪ নং খতিয়ানে বিআর এস ২৫৯৫ নং দাগে ৬ শতাংশ বাড়ি তার নামে রেকর্ড রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্বল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ