Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছাতকে ভাইয়ের হাতে ভাই খুন

ময়নাতদন্ত শেষে দাফন

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৫ এএম

সুনামগঞ্জের ছাতকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় ভাইয়ের বল্লমের আঘাতে ছোট ভাই খুনের ঘটনায় থানায় একটি হত্যা মামরা দায়ের করা হয়েছে। নিহতের স্ত্রী সুজিনা বেগম বাদি হয়ে গত বৃহস্পতিবার রাতে ছাতক থানায় গ্রেফতারকৃত ঘাতক বড় ভাই সমুজ মিয়া (৫৫) কে আসামি করে এ হত্যা মামলা দায়ের করেন। মামলার আসামিকে গতকাল শুক্রবার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, উপজেলার কালারুকা ইউনিয়নের জামুরাইল গ্রামের মৃত লিলু মিয়ার ছেলে সমুজ মিয়া ও পারভেজ মিয়ার মধ্যে বাড়ির বাঁশ কাটা ও টিনের চালায় শুকনো বাঁশের লাকড়ি নিয়ে দু’পরিবারের মধ্যে ঝগড়া হয় গত বুধবার। বিষয়টি তাদের স্বজনরা তাৎক্ষনিক নিস্পত্তি করে দিলেও বৃহস্পতিবার বিকেলে আবারও দুই ভাই ও তাদের স্ত্রীদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে বড় ভাই সমুজ মিয়ার বল্লমের আঘাতে ছোট ভাই পারভেজ মিয়া (৪৫) আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাকে ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে ছোট ভাইয়ের মৃত্যুর সংবাদ পেয়ে গা ঢাকা দেয় ঘাতক বড় ভাই। পরে স্থানীয়দের সহায়তায় পুলিশ তাকে আটক করতে সক্ষম হয়। ঘটনার পর সহকারী পুলিশ সুপার (ছাতক-দোয়ারাবাজার) সার্কেল বিল্লাল হোসেন ও থানার ওসি শেখ নাজিম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ময়না তদন্ত শেষে গতকাল শুক্রবার বিকেলে লাশ দাফন সম্পন্ন হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক আসাদুজ্জামান রাসেল বলেন, হত্যা মামলা হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে। থানার ওসি শেখ নাজিম উদ্দিন জানান, ময়না তদন্ত শেষে শুক্রবার দুপুরে লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ