Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুর পৌর নির্বাচন : শাসক না, পৌরবাসীর সেবক হতে চায় শশধর সেন

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২১, ৩:২৬ পিএম

ফুলপুর পৌরসভা নির্বাচনে নৌকাকে বিজয়ী করার আহবান জানিয়ে ফুলপুর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত মেয়র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মি. শশধর সেন বলেন, আমি আমার পরিবারকে সময় না দিয়ে দলকে সময় দিয়েছি। মানুষের জন্য সব সময় কাজ করেছি। আমি মেয়র পদে বিজয়ী হলে ফুলপুর পৌরসভাকে সন্ত্রাস, মাদক, বাল্য বিবাহমুক্ত মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলবো। সেই সাথে অসমাপ্ত সকল রাস্তা, পরিচ্ছন্নতা নগরায়ন, ড্রেনেজ ব্যাবস্থা, ময়লার ড্রামপিং পয়েন্ট সহ সকল ক্ষেত্রে উন্নয়ন করবো। মানুষ আমাকে ভোট দিয়ে বিজয়ী করলে মানুষের আমানত রক্ষা করবো। আমি শাসক হতে চাইনা, পৌরবাসীর সেবক হতে চাই। তিনি বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারী) দুপুরে শেরপুর রোডে নিজ নির্বাচনী কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, নির্বাচনে জয়ী হয়ে ফুলপুর পৌরসভার জনগণের জন্য কাজ করতে চাই। উন্নয়নের জোয়ার অব্যাহত রেখে মানুষের সেবা করে যেতে চাই। সুষ্ঠু নির্বাচনে জনগণের বিপুল ভোটে তিনি নির্বাচিত হবেন বলে শতভাগ আশাবাদি।
ফুলপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়ায় দলের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপিসহ মনোনয়ন কমিটির সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ফুলপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী মি. শশধর সেন আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দলের প্রতি আমার ত্যাগের মূল্যায়ন করেছেন। এজন্য জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। আসন্ন পৌরসভা নির্বাচনে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করে প্রিয় নেত্রীকে জয় উপহার দিতে চাই।
সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে আরও উপস্থিত ছিলেন, ফুলপুর উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউল করিম রাসেল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান, আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম, মোফাজ্জল হক দুদু, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক বাদশা আলমগীর, স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহবায়ক মোঃ শাহজাহান, স্বেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ম আহবায়ক আব্দুস সবুর সবুজসহ উপজেলা, পৌর, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল শশধরকে সার্বিক সহযোগিতা করতে ভোটারদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, একটা মডেল পৌরসভা করার সামর্থ্য ও মেধাশক্তি বাবু শশধরের আছে। আপনারা সবাই তাকে সহযোগিতা করলে তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান বলেন, শশধর বাবু দলকে অনেক কিছু দিয়েছেন, নেননি কিছুই। দল তার কাছে ঋণী। আমরা তার ঋণ কিছুটা হলেও পরিশোধ করতে চাই। শশধর অত্যন্ত ত্যাগী ও ভদ্র। তার দ্বারা কেউ কষ্ট পাবে না। বর্তমানে আওয়ামীলীগ ক্ষমতায়। উন্নয়নের জন্যে ব্যাটে বলে মিলতে হয়। তাই উন্নয়নের স্বার্থে শশধরকে নৌকা মার্কায় ভোট দেওয়া উচিৎ।
উল্লেখ্য আগামী ১৪ ফেব্রুয়ারী ফুলপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ