Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নলছিটিতে সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২১, ৩:১৯ পিএম

ঝালকাঠির নলছিটিতে ইট বোঝাই ডাইসু গাড়ি উল্টে মো. নয়ন (১৪) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নলছিটি-হদুয়া সড়কের ভাড়ানি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত নয়ন সরমহল এলাকার একটি ইট ভাটায় শ্রমিকের কাজ করত। দেড় বছর বয়সে বাবার মৃত্যুর পরে মা তাকে ফেলে চলে যায়। সেই থেকে রসমহল গ্রামের মতিউর রহমান সরদার তাকে লালন পালন করেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সরমহল সরদার ব্রিকস থেকে ডাইসু গাড়িতে ইট বোঝাই করে হদুয়া যাচ্ছিল চালক মো. জহির। হেলপার হিসেবে ইটভাটার শ্রমিক নয়নকে সে সঙ্গে নিয়ে যায়। ডাইসু গাড়িটি ভাড়ানি এলাকায় গেলে একটি মোটরসাইকেলকে পাশকাটাতে গিয়ে উল্টে পড়ে যায়। এতে গাড়ির ভেতরে থাকা নয়ন ছিটকে পড়ে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।
নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম তালুকদার বলেন, নয়নের বাবা মায়ের পরিচয় পাওয়া যায়নি। লাশের ময়না তদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ