Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে তৃণমূল নেতাদের সাথে নির্বাচনী মতবিনিময় সভায় ইকবাল হোসেন

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২১, ১:২৪ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ইকবাল হোসেন চোকদারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার রশুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের পার্টি অফিসে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড সভাপতি ও সাধারন সম্পাদকদের আয়োজনে প্রধান অতিথি ছিলেন, সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান রশুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকবাল হোসেন চোকদার। ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জয়নাল হাওলাদারের সভাপতিত্বে ও তাঁতী লীগের সিরাজদিখান উপজেলার সভাপতি মো.রাসেল শেখের সঞ্চালনায় অনুষ্ঠানে রশুনিয়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকদের দাবি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেন পুনরায় ইকবাল হোসেন চোকদারকে নৌকার মনোনয়ন দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখেন।
এ সময় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সম্পাদকদের মধ্যে উপস্থিত ছিলেন, ১নং ওয়ার্ড সভাপতি মোঃ দৌলত বেপারী, সাধারন সম্পাদক মোঃ মাসুম, ২নং ওয়ার্ড সভাপতি শেখ না আঃ কাদির অপু, সাধারণ সম্পাদক কাজল খান, ৩নং ওয়ার্ড সভাপতি শেখ নাজির, সাধারণ সম্পাদক মোঃ মনির শেখ, ৪নং ওয়ার্ডের সাধারন সম্পাদক রিপন শেখ,৫ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মোঃ আক্তার হোসেন,৬নং সাধারন সম্পাদক সালাহ উদ্দিন,৭নং ওয়ার্ডের সভাপতি তপন ঘোষ, সাধারন সম্পাদক রমজান শেখ বাবু, ৮নং ওয়ার্ডের সভাপতি সিরাজুল ইসলাম চোকদার, সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন চোকদার,৯নং ওয়ার্ডের সভাপতি হালিম শেখ এবং সাধারন সম্পাদক মোঃ সুমন শেখ। এছাড়া আরো উপস্থিত ছিলেন, সিরাজদিখান উপজেলা আ.লীগের সাবেক দপ্তর সম্পাদক ঢালী মোহাম্মদ শহীদ। জেলা পরিষদের সদস্য হোসনেআরা বেগম।মাহফুজ সিকদারসহ ইউনিয়নের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে নেতাকর্মীরা উপজেলা আওয়ামী লীগের সাধারনণ সম্পাদক আলহাজ্ব আবুবকর সিদ্দিককে ফুলেল শুভেচ্ছাদেন এবং পুনরায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে পেতে দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মতবিনিময় সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ