Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৩০ পিএম

ঢাকার কেরানীগঞ্জে পাষন্ড স্বামী ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নির্মমভাবে হত্যা করেছে তার স্ত্রীকে। নিহত স্ত্রীর নাম জোসনা আক্তার(২৫)। সে জননী বলপেন কারখানায় বই বাইন্ডিংয়ের কাজ করত। ঘাতক স্বামী মোঃ সুমন(২৮) তার দুই কন্যা সন্তান লামিয়া(৭) ও সামিয়া(৩ কে নিয়ে পালিয়ে গেছে। এই ঘটনাটি ঘটেছে দক্ষিন কেরানীগঞ্জের তেঘরিয়া ইউনিয়নের পশ্চিমদি মোল্লা বাড়ির এলাকায় মঙ্গলবার গভীর রাতে। সকালে খবর পেয়ে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদেন্তর জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে। ঘাতক মোঃ সুমনের বাবার নাম জহুর আলী। তার গ্রামের বাড়ি ঝালকাঠি জেলার নলসিটি থানার রায়পুর গ্রামে।

নিহক জোসনা আক্তারের বাবা জাফর হাওলাদার জানান ১৩ বছর পূর্বে ঘাতক সুমনের সাথে তার মেয়ের বিবাহ হয়। তাদের ঘরে লামিয়া (৭) ও সামিয়া (৩) নামে ২টি কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই সুমন তার মেয়েকে যৌতুকের জন্য নির্যাতন করত। এনিয়ে এলাকায় একাধিকবার বিচার সালিশ হয়েছে। উপায়ন্তর না দেখে তার ভাড়াটিয়া বাড়ির পাশেই মেয়ে জোসনাকে বাসা ভাড়া নিয়ে দেয় সে। তিনি খুব সকালে খবর পান যে সুমন তার মেেেয়কে অনেক মারধর করেছে। মেয়েকে দেখার জন্য তার বাসায় যাওয়ার পথে সুমন তার মাথায় শক্ত লাঠি দিয়ে আঘাত করলে তার শাথা ফেঠে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এই সুযোগে সুমন তার দুইটি কন্যসন্তনসহ তার অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়। নিহতের ছোট বোন হোসনা বেগম জানান, ঘাতক সুমন তার বোনকে ধারালো অস্ত্রদিয়ে এলোপাথারীভবে কুপিয়ে নির্মমভাবে হত্যা করেছে। ঘাতক সুমন পেশায় ছিল একজন রাজমিস্ত্রি। এ ব্যাপারে দক্ষিণ কেরাণীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান তেঘরিয়া পশ্চিম পাড়ায় একটি খুনের ঘটনা ঘটেছে। নিহতের পিতা জাফর হাওলাদার বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। আসামী ধরার জন্য চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ