Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাঘারপাড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল দুই যুবকের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৪০ এএম

যশোরের বাঘারপাড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় আলআমিন (২৬) ও ইয়াছিন (২৪) নামে দুই যুবক নিহত হয়েছেন। একই ঘটনায় সাব্বির (১৮) ও কাবিল শেখ (২৬) নামে দুইজন আহত হয়েছেন। তাদের মধ্যে সাব্বিরের অবস্থা খুবই গুরুতর।

মঙ্গলবার রাতে যশোর-নড়াইল সড়কের বাঘারপাড়ার চাড়াভিটা এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত আল আমিন নড়াইলের লোহাগড়া উপজেলার রাজাপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে এবং ইয়াছিন যশোরের বাঘারপাড়া উপজেলার তেঘড়ি গ্রামের মিজানুর রহমানের ছেলে। আহত সাব্বির একই গ্রামের জুলফিকার আলীর ছেলে ও একই এলাকার আমানত শেখের ছেলে কাবিল শেখ।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, আল আমিন মোটরসাইকেলে নড়াইল থেকে যশোরের দিকে আসছিলেন। ওইসময় বিপরীতমুখী একটি মোটরসাইকেলে ইয়াছিন, কাবিল ও সাব্বির যাচ্ছিলেন। চাড়াভিটা এলাকায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এরপর স্থানীয়রা আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার এম আব্দুর রশিদ জানান, হাসপাতালে আনার আগেই আল আমিনের মৃত্যু হয়। ইয়াছিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনায় রেফার করা হয়। খুলনা যাওয়ার পথে রাজারহাটে পৌঁছালে তার মৃত্যু হয়।

আহত সাব্বির ও কাবিলকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরমধ্যে সাব্বিরের অবস্থা আশংকামুক্ত নয়।

এ বিষয়ে জানতে চাইলে বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দিন জানান, মোটরসাইকেল দুর্ঘটনার পরপরই ভিকটিমদের যশোর জেনারেল হাসপাতালে নেয়া হয়। শুনেছি, হাসপাতালে নেয়ার পর একজন এবং অপরজনকে খুলনায় নিয়ে যাওয়ার পথে মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ