Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাসায় ঢুকে যুবককে খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর যাত্রাবাড়ীর কাজলায় ছুরিকাঘাতে রাজিব নামের এক যুবক নিহত হয়েছে। এসময় তাকে বাঁচাতে এগিয়ে গেলে গুরুতর আহত হয়েছেন স্ত্রী মরিয়ম আক্তার। গত সোমবার রাতে যাত্রাবাড়ীর কাজলার কাঠের মসজিদের পাশে রাজিবের ভাড়া বাসায় ঘটনাটি ঘটে। আহত অবস্থায় তাদের দুজনকে ঢাকা মেডিক্যালে নিয়ে আসলে চিকিৎসক রাত ১০টার দিকে রাজিবকে মৃত ঘোষণা করে। নিহত রাজিবের ফুফাতো ভাই জিহাদ জানান, রাজিব সেনেটারি মিস্ত্রীর কাজ করতো। স্ত্রী মরিয়ম বাসাতেই থাকতো। সোমবার রাতে রাজিবকে কয়েক জন বাসায় ঢুকে ছুরিকাঘাত করে। স্ত্রী ঠেকাতে আসলে তাকেও ছুরিকাঘাত করা হয়। তবে কী নিয়ে তাদের মধ্যে বিরোধ ছিল তা জানি না। গতকাল যাত্রাবাড়ী থানার এসআই মো. শরিফুল ইসলাম বলেন, রাজিবকে হত্যার ঘটনায় তার স্ত্রী মরিয়ম দুইজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত কয়েকজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারের অভিযান চলছে।

তিনি বলেন, সুদের ২০ হাজার টাকা নিয়েই রাজিবের সঙ্গে তার ভায়রার দ্বন্দের সৃষ্টি হয়। বেশ কিছুদিন ধরে এনিয়ে পারিবারিকভাবে তাদের সম্পর্ক ভালো ছিল না। তবুও পুলিশ এ ঘটনায় বিস্তারিত তদন্ত করছে।

এদিকে, গতকাল ময়নাতদন্ত শেষে রাজিবের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। রাজিবের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত থাকলেও বুকের আঘাতটি খুব গভীর ছিল। যাত্রাবাড়ীর থানার ওসি মাজহারুল ইসলাম জানান, ভায়রার হাতে ভায়রা খুন হয়েছেন। এ ঘটনায় নিহত রাজিবের স্ত্রীও আহত হয়েছেন। হত্যার কারণ অনুসন্ধানে পুলিশ কাজ করছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ