Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফুলপুর পৌর নির্বাচনে আপীলে প্রার্থিতা ফিরে পেয়ে প্রচারণায় স্বতন্ত্র মেয়র প্রার্থী ইউসুফ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২১, ৩:৪২ পিএম

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে মহামান্য হাইকোর্টের আপীল বিভাগের আদেশে ফুলপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে ম্বতন্ত্র প্রার্থী হয়ে ফিরেছেন এম এইচ ইউসুফ। এই সংবাদ ফুলপুরে পৌছা মাত্রই তার সমর্থকরা আনন্দে মিষ্টি বিতরণ করেন। আপীলে প্রার্থিতা ফিরে পেয়ে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী ইউসুফ।আগামী ১৪ ই ফেব্রুয়ারি ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

ফুলপুর পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে গত ১৭ জানুয়ারী এম এইচ ইউসুফ মনোনয়নপত্র দাখিল করেন। পরে ১৯ জানুয়ারী মনোনয়নপত্র বাছাই কার্যক্রমে ঋণ খেলাপির জন্য তার মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং অফিসার। বাতিলের বিরুদ্ধে সে ময়মনসিংহে আপীল কর্তৃপক্ষ বরাবর আপীল করলে তা ২১ জানুয়ারী খারিজ হয়ে যায়। এরপর প্রার্থীতা ফিরে পাওয়ার জন্য এম এইচ ইউসুফ মহামান্য হাইকোর্টের আপীল বিভাগে আপীল করেন।যার আপীল কেস নং ২০/২০২১। হাইকোর্টের আপীল বিভাগ ২৮ জানুয়ারীর আদেশে প্রার্থিতা ফিরে পায় এম এইচ ইউসুফ। প্রার্থিতা ফিরে পেয়েই হাট-বাজার, রাস্তার মোড়,পাড়া- মহল্লায় সর্বত্রই মোবাইল প্রতীক নিয়ে প্রচারণায় নেমে পরেছেন।
ফুলপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বীতা এখন আর কোনো বাঁধা নেই বলে জানিয়ে এম এইচ ইউসুফ বলেন আমার নামে কোন ঋণ নেই। এটি সম্পূর্ণ ষড়যন্ত্রমূলক । আমাকে নির্বাচন করার জন্য অনুমতি দিয়েছেন মহামান্য হাই কোর্ট।এখন আর আমার কোনো বাঁধা নেই। সকলকে আমার পাশে থাকার আহবান জানাচ্ছি এবং সার্বিক সহযোগিতা কামনা করছি। সেইসাথে মোবাইল প্রতীকে ভোট চাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ