Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শেরপুরে ট্রলি গাড়ির চাকায় পিষ্ট হয়ে শিশু নিহত

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২১, ২:৪১ পিএম

শেরপুরের ঝিনাইগাতীতে ট্রলি গাড়ির চাকায় পিষ্ট হয়ে আব্দুল মমিন নামে (৭) এক শিশু নিহত হয়েছে। ২ ফেব্রুয়ারি মঙ্গলবার বেলা এগারোটার দিকে এ দূর্ঘটনা ঘটে। নিহত শিশু আব্দুল মমিন ঝিনাইগাতী উপজেলার দড়িকালীনগর গ্রামের সাইদুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বেলা ১১ টার দিকে ঝিনাইগাতী উপজেলার দড়ি কালিনগর মোড়ে সাত বছরের শিশু মমিন রাস্তা পাড়াপাড়ের সময় একই গ্রামের সৈয়দ জামালের ছেলে ঘাতক ট্রলি চালক মান্নান ওই শিশুটির উপর দিয়ে ট্রলি চালিয়ে দেয়। শিশু মমিন ট্রলির চাকায় পিষ্ঠ হয়ে ঘটনাস্থলেই মারাত্মকভাবে আহত হয়। আশপাশের লোকজন আহত মমিনকে উদ্ধার করে দ্রুত ঝিনাইগাতী উপজেলা হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। শিশু মমিন তার পিতা মাতার একমাত্র সন্তান। ঘাতক ট্রলি চালক মান্নান ও নিহত মমিন পরস্পর আত্মীয়। এসআই সাইদুল ঘটনাস্থল পরিদর্শন এবং ঘাতক ট্রলীটি আটকের তৎপরতা চালাচ্ছেন।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ফয়জুর রহমান এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া না গেলেও পুলিশ ঘাতক ট্রলিটিকে আটকের চেষ্টা করছে। লিখিত অভিযোগ পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ