Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাজীপুরে র‍্যাবের অভিযান: মাদকসহ গ্রেফতার ৬

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২১, ৭:০৩ পিএম

গাজীপুরে র‍্যাব-১ এর সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে এক অভিযান চালিয়ে সাড়ে ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, নগদ টাকা ও মোবাইল ফোনসহ ৬জনকে গ্রেফতার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো- গাজীপুর মহানগরীর দক্ষিণ সালনা এলাকার মো. কায়েস (৪৫), পশ্চিম বিলাসপুর এলাকার মো. জহির উদ্দিন ওরফে জনি (৩৫) মো. আমির হোসেন (৩৩), নীলেরপাড়া এলাকার পারভেজ আহম্মেদ ওরফে পনির (৩৮), জয়দেবপুরের মুন্সিপাড়া এলাকার মো. হৃদয় (২৪) এবং ভোড়া এলাকার মো. রিপন (৩৮)।

র‌্যাব-১-এর স্পেশালাইজড কোম্পানির কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, রবিবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে গাজীপুর মহানগরীর সদর থানাধীন দক্ষিণ সালনা পূর্বপাড়া এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় হইতেছে এমন খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়।

পরে ওই ৬ জনকে ৪ হাজার ৬৫০ পিস ইয়াবা ট্যাবলেট, ইয়াবা বিক্রির ২০ হাজার ৮৩০ টাকা ও ৬টি মোবাইল ফোনসহ হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজশে চোরাইপথে ইয়াবা ট্যাবলেট আমদানি করে গাজীপুরের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। এ বিষয়ে র‍্যাব বাদী হয়ে গাজীপুর সদর মেট্রো থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ