Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অ্যান্ড্রয়েডে স্লিপ টাইমার ফিচার আনছে নেটফ্লিক্স

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২১, ৬:১০ পিএম
‘স্লিপ টাইমার’ ফিচার প্রযুক্তি জগতে নতুন কিছু নয়। এবার অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য ‘স্লিপ টাইমার’ ফিচার আনছে নেটফ্লিক্স। সম্প্রতি নতুন ফিচারের পরীক্ষামূলক কার্যক্রম পরিচালনা করা হয়েছে। ফিচারটির মাধ্যমে গ্রাহক কতক্ষণ নেটফ্লিক্সে থাকবেন, তার সময় নির্ধারণ করতে পারবেন।
 
এক্ষেত্রে ১৫, ৩০ ও ৪৫ মিনিট অথবা গ্রাহক যা দেখছে তা শেষ হওয়া পর্যন্ত সময় নির্ধারণ করা যাবে। নির্দিষ্ট সময়ের পর নেটফ্লিক্স অ্যাপটি বন্ধ হয়ে যাবে। ফলে ব্যাটারির চার্জ সংরক্ষিত থাকবে এবং অটো-প্লের সমস্যা থাকবে না। আপাতত শুধু অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য ফিচারটি আনার পরিকল্পনা থাকলেও, পরীক্ষামূলক কার্যক্রম সফল হলে অন্যান্য ডিভাইসের  জন্যও ফিচারটি আনা হবে।
 
নেটফ্লিক্সের মুখপাত্র জানান, ফিচারের প্রাথমিক কার্যক্রম চলছে। ব্যবহারকারীদের প্রশংসা পেলে ফিচারটি বিশ্বব্যাপী ছড়িয়ে দেওয়া হবে। প্রাথমিক অবস্থায় প্রাপ্তবয়ষ্করা ফিচারটি ব্যবহার করতে পারবে, পরবর্তীতে শিশুরাও ফিচারটি ব্যবহারের সুযোগ পাবে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেটফ্লিক্স
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ