Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ট্রাকচাপায় শেরপুরে ৪ অটোরিকশার যাত্রী নিহত, আহত ৩

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২১, ১০:৪৮ এএম | আপডেট : ১২:২৮ পিএম, ৩১ জানুয়ারি, ২০২১

শেরপুরে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষে সিএনজিতে থাকা ৪ যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৩ জন। আজ (৩১ জানুয়ারি) রবিবার সকালে শেরপুর-ঝিনাইগাতী সড়কের সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের মির্জাপুর এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার ও ঘাতক ট্রাকটি আটক করলেও এর চালক পালিয়ে গেছে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রবিবার সকাল ৯টার দিকে একটি সিএনজিচালিত অটোরিকশা নালিতাবাড়ী উপজেলার নন্নী বাজার থেকে একজন অসুস্থ রোগী ও রক্ত দেয়ার লোকসহ শিশুসহসহ ৬ যাত্রী নিয়ে শেরপুর শহরে যাচ্ছিল। পথিমধ্যে শেরপুর-ঝিনাইগাতী সড়কের মির্জাপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি দ্রতগতির ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিকশাটি দুমড়ে-মুচরে যায়। ফলে ঘটনাস্থলেই সিএনজি চালকসহ ৩ জন নিহত ও হাসপাতালে নেওয়ার পর আরও একজন মারা যায়। গুরুতর আহত ৩ জন বর্তমানে জেলা সদর হাসপাতালে ভর্তি রয়েছে। এদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক।
তাৎক্ষনিকভাবে নিহতদের মধ্যে যাদের নাম জানা গেছে তারা হলেন নালিতাবাড়ী উপজেলার বন্ধধারা গ্রামের ইউসূফ আলীর ছেলে অটোরিকশা চালক জবেদ আলী, রাজনগর ইউনিয়নের চাঁদগাও গ্রামের নায়েব আলীর ছেলে সেলিম ও একই গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী রোকসানা বেগম।

স্থানীয় লোকজনের দাবী মর্জিাপুর এলাকাটিতে ঘনঘন দূর্ঘটনা ঘটছে। এখানে দ্রুত গতিতে গাড়ী চালানো হয়। এখানে বেশ কয়েকটি ইটভাটা, মসজিদ স্কুলসহ বিভিন্ন প্রতিষ্ঠান রয়েছে। এ বিষয়ে প্রশানিক ব্যবস্থা নেয়া প্রয়োজন ।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো: হান্নান মিয়া জানান, আমরা ঘাতক ট্রাকটিকে আটক করেছি। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করছি। এখানে দূর্ঘটনা কমাতে উর্ধ্বতন অফিসারদের সাথে কথা বলে ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ