Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ক্লেমন কালীগঞ্জ টি-২০ কাপ ক্রিকেট টুনামেন্ট উদ্বোধন

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ৬:৪২ পিএম | আপডেট : ৭:৫১ পিএম, ৩০ জানুয়ারি, ২০২১

ক্লেমন কালীগঞ্জ টি-২০ কাপ ক্রিকেট টুনামেন্ট ২০২১” উদ্বোধন করা হয়েছে। ১৬ দলের অংশগ্রহনে শনিবার দুপুরে কালীগঞ্জ সরকারী নলডাঙ্গা ভ’ষনস্কুল মাঠে টুনামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ। সাংবাদিক জামির হোসেনের সঞ্চালনায় উদ্বোধন অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন, কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান শিবলী নোমানী। উদ্বোধনী খেলাতে ফরিদপুর মধুখালী ক্রিকেট একাদশকে ৩১ রানে হারিয়ে যশোর আছিয়া ক্লেমন ক্রিকেট একাদশ জয়লাভ করে।

কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের আয়োজনে দুপুরে ভূষন মাঠে অনুষ্টিত উদ্বোধনী খেলাতে প্রথমে টচে জয়লাভ করে ব্যাট করতে নামেন যশোর আছিয়া ক্লেমন ক্রিকেট একাদশ। তারা ২০ ওভারে সবকটি ইউকেট হারিয়ে ১৮২ রান করে। জবাবে ব্যাট করতে নেমে ফরিদপর মধুখালী ক্রীকেট একাদশ ১৯ ওভার ১ বলে সবকটি ইউকেট হারিয়ে ১৫১ রান করে। খেলায় ৩১ রানের ব্যাবধানে যশোর আছিয়া ক্লেমন ক্রিকেট একাদশ জয়ী হয়। বিজয়ী যশোর দলের আকাশ ৪ ইউকেট লাভ করায় ম্যান অব দি ম্যাচ বিবেচিত হয়। খেলা শেষে তার হাতে পুরস্কার তুলে দেন কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের সহ-সভাপতি অজিৎ ভট্টাচার্ষ্য ও সাধারন সম্পাদক লুৎফর রহমান লাড্ডু। উদ্বোধন অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন, সাংবাদিক সাবজাল হোসেন সহ ক্রীড়া ফেডারেশনের অন্নান্য কর্মকর্তা ও সদস্যগন।

এ টুনামেন্টের ম্যান অব দি ম্যাচ পুরস্কার স্পন্সর হয়েছেন অনলাইন পোর্টাল ”খবর কালীগঞ্জ ডট কম” এবং মিডিয়া পাটর্নার হয়েছেন কালীগঞ্জ প্রেসক্লাব। অদ্য খেলার প্রচার সহযোগিতায় ছিলেন আমেরিকান টাইলস এন্ড স্যানেটারী।

খেলার আম্পায়ারের দ্বায়িত্ব পালন করেন, মশিউর রহমান নয়ন ও সাইদুর রহমান শাহিন এবং স্কোরার ছিলেন বাবু কার্তিক ভট্টাচার্ষ্য। ধারাভার্ষ্য দেন, খোরশেদ আলম ও কামাল হোসেন। টুনামেন্টের ৩১ জানুঃ রোববার ২য় ম্যাচে অংশ নিবে মাগুরা ক্রীকেট একাদশ ও মহেশপুর ক্রীকেট একাদশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝিনাইদহ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ