Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝিনাইদহে আলাদা সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২৩, ১:৫০ পিএম

ঝিনাইদহে আলাদা সড়ক দুর্ঘটনায় ৩ জন হয়েছে। শনিবার সকালে ঝিনাইদহ সদর উপজেলার কয়ারগাছি ও শৈলকুপা উপজেলার মুড়োতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো-কালীগঞ্জ উপজেলার ষাটবাড়িয়া গ্রামের রবিউল ইসলাম মনির ছেলে শাকিল হোসেন (২২) ও মিটুল হোসেনের ছেলে রাকিব হোসেন রকি (২১) ও শৈলকুপা উপজেলার পদমদি গ্রামের সোহরাব বিশ^াসের ছেলে তুষার বিশ^াস (৩৫)।
ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, সকালে কালীগঞ্জ থেকে মোটর সাইকেলে ঝিনাইদহ শহরে যাচ্ছিলো শাকিল হোসেন ও রাকিব হোসেন রকি। পথে ঝিনাইদহ-যশোর মহাসড়কের সদর উপজেলার কয়ারগাছি নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ইটবোঝায় ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই দুইজন নিহত হয়।
শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম জানান, সকালে শৈলকুপা উপজেলার মুড়োতলা নামক স্থানে ঢাকা থেকে আসা গোল্ডেন লাইন নামক বাসের ধাক্কায় তুষার বিশ^াস নামের মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়। সেখান থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝিনাইদহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ