Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝিনাইদহের হরিনাকুন্ডুতে নৌকার ভরাডুবি

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২২, ১০:৩১ পিএম

ঝিনাইদহের দু’টি উপজেলার ২০টি ইউনিয়নে শান্তিপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন হয়েছে। বুধবার হরিনাকুন্ডু উপজেলার ৮টি ইউনিয়নের ২টিতে নৌকা ও ৬টিতে স্বতন্ত্র প্রার্থী বে-সরকারিভাবে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

নির্বাচিতরা হলেন- জোড়াদহে মো. জাহিদুল ইসলাম (নৌকা), ভায়নায় মো. নাজমুল হুদা ওরফে তুষার (নৌকা), রঘুনাথপুরে মো. বসির উদ্দিন (স্বতন্ত্র), চাঁদপুরে মো. কামাল হোসেন (স্বতন্ত্র) কাপাসহাটিয়ায় শরাফত দৌলা ওরফে ঝন্টু (স্বতন্ত্র), তাহেরহুদা মো. মুনজুর রাশেদ (স্বতন্ত্র), দৌলতপুরে আবুল কালাম আজাদ (স্বতন্ত্র) ও ফলসীতে মো. বজলুর রহমান (স্বতন্ত্র)।

এছাড়াও শৈলকূপা উপজেলায় ১২টি ইউপি’র ৯টিতে চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। এরমধ্যে ৭টিতে নৌকা ও দুইটিতে বিদ্রোহী প্রার্থী চেয়ারম্যান পদে বে-সরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

নির্বাচিতরা হলেন-ত্রিবেণী মো. সেকেন্দার আলী মোল্যা (নৌকা), মির্জাপুরে ফিরোজ আহমেদ (নৌকা), দিগনগরে মো. জিল্লুর রহমান (নৌকা), সারুটিয়ায় মাহমুদুল ইসলাম মামুন (নৌকা), কাঁচেরকোলে মো. সালাহ উদ্দিন জোয়ার্দ্দার মামুন (নৌকা), উমেদপুরে মো. সাব্দার হোসেন মোল্লা (নৌকা), দুধসরে মো. সাহাবুদ্দিন ওরফে সাবু (নৌকা), আবাইপুরে মো. হেলাল বিশ্বাস (স্বতন্ত্র) ও ফুলহরি আওলাদ হোসেন (স্বতন্ত্র)।

এর আগে ধলহরাচন্দ্রে মো. মতিয়ার রহমান, হাকিমপুরে কামরুজ্জামান জিকু ও বগুড়া ইউপিতে শফিকুল ইসলাম শিমুল নৌকা প্রতীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝিনাইদহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ