Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মূলধারার সাংবাদিকদের যে কোন সহযোগিতায় আমি তাদের পাশে থাকবো- মেয়র জাহাঙ্গীর আলম

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ৬:২৬ পিএম

সরকার দলীয় কোন লোকজন যদি মাদক, দুর্নীতির সাথে জড়িত থাকে সে যতই শক্তিশালী হোক না কেন, সত্য প্রকাশে আপনারা নিরপেক্ষ সংবাদ প্রকাশ করবেন। এতে করে যদি কোন প্রকার হয়রানির শিকার হন গাজীপুর মহানগর আওয়ামীলীগ আপনাদের পাশে থেকে সার্বিক সহযোগিতা করবে। সত্য প্রকাশে বিন্দুমাত্র পিছপা হবেন না।

আজ (শনিবার) টঙ্গী প্রেসক্লাবে দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এড. আজমত উল্লা খান এসব কথা বলেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. জাহাঙ্গীর আলম বলেন, যারা মূলধারার সাংবাদিক প্রকৃত পেশায় বেতন কাঠামোতে আর্থিক অনটনে নানামুখী সংকটে আছেন, আপনাদের সঠিক তালিকা প্রণয়ন করে আমাকে যে কোন প্রস্তাবনা দিলে আমি তা বাস্তবায়ন করার চেষ্টা করবো। আপনারা প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার মাধ্যমে সরকারের উন্নয়নমূলক কাজের প্রচার করে আমাদের কাজে উৎসাহিত করলে আমরা উৎসাহ প্রেরণা পাবো।

টঙ্গী প্রেসক্লাবের সভাপতি এম এ হায়দার সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবালের পরিচালনায় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, কাউন্সিলর সাদেক আলী, সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজের অধ্যক্ষ মো: ওয়াদুদুর রহমান, সফিউদ্দিন সরকার একাডেমী এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক আব্দুল মতিন, টঙ্গী প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল কবির রাজিব, কোষাধ্যক্ষ হাসান মামুন, সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাহফুজুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক মো: হেদায়েত উল্লা, শেখ মোহাম্মদ শহীদুল্লাহ, গাজী খলিলুর রহমান, শাহজাহান শোভন, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ওসমান আলী, টঙ্গী থানা যুবলীগের সভাপতি এম এ সাত্তার মোল্লা, গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রাজিব হায়দার সাদিম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ