Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অবিকল ট্রাম্পের মতো!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ১২:০২ এএম

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে রসিকতার শেষ নেই। কখনও তার কমলা রঙের চুল নিয়ে ঠাট্টার ছলে বেলুন বানিয়ে উড়িয়ে দেয়া হয়েছে। কখনও বা তার উচ্চারণ নিয়ে মজা করা হচ্ছে। এবার একটি হাঙরের ছবি নিয়ে মজা করা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেরই দাবি, হাঙরটির মুখের সঙ্গে অদ্ভুত মিল রয়েছে ট্রাম্পের চেহারার।
জানা গেছে, হাঙরের ছবিটি তুলেছেন ট্যানার মান্সেল নামের ২৭ বছরের এক ফটোগ্রাফার। সমুদ্রের নিচের জীববৈচিত্র ক্যামেরাবন্দি করাই নেশা ও পেশা ফ্লোরিডার ওই চিত্রগ্রাহকের। গত ডিসেম্বর মাসের ১৯ তারিখ ফ্লোরিডা উপক‚লে সমুদ্রের নিচে ছবি তুলছিলেন ট্যানার। তখনই প্রাগৈতিহাসিক ‘মেগালোডন’ শার্কের মতো দেখতে হাঙরটি তার নজরে আসে। প্রায় ৯ ফুট লম্বা প্রাণীটি শিকারে মশগুল ছিল। সেই মুহ‚র্ত নিজের ক্যামেরায় বন্দি করেন ট্যানার। তারপর ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। এখনও পর্যন্ত প্রায় ৫০ হাজার লাইক পেয়েছে ছবিটি। হাঙরটির সঙ্গে ট্রাম্পের তুলনা করে সোশ্যাল মিডিয়ায় অনেকেই মজা করেছেন। বয়ে যায় কমেন্টের বন্যা। সূত্র : দ্য ইউএস সান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাঙর

৮ সেপ্টেম্বর, ২০২২
৩০ জানুয়ারি, ২০২১
৫ সেপ্টেম্বর, ২০২০
১৮ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ