Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৫ সদস্যের তদন্ত কমিটি গঠন

কক্সবাজার সদর হাসপাতালে অগ্নিকান্ড

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ১২:০২ এএম

কক্সবাজার জেলা সদর হাসপাতালে সংগঠিত অগ্নিকান্ডের ঘটনা তদন্তে ৫ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। গত বুধবার কক্সবাজার সদর হাসপাতালে অনাকাঙ্খিত এক অগ্নিকান্ডের ঘটনায় প্রাণহানির কোন ঘটনা না ঘটলেও ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়েছিল। তদন্ত কমিটির প্রতিবেদন ও সুপারিশের প্রেক্ষিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি এবং কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ সাইমুম সরওয়ার কমল।

কক্সবাজার জেলা সদর হাসপাতালে সংগঠিত অগ্নিকান্ডস্থল পরিদর্শন শেষে এক ভিডিও বার্তায় তিনি এ তথ্য জানান। সাইমুম সরওয়ার কমল আরো বলেন, হাসপাতালের রোগী, তাদের স্বজন, সাধারণ মানুষের আতঙ্কিত ও উদ্বিগ্ন হওয়ার কোন কারণ নেই। সেদিন পুলিশ, ফায়ার সার্ভিস, সাংবাদিক, চিকিৎসক, স্বাস্থ্যকর্মীসহ সবার সহযোগিতায় হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। এমপি সাইমুম সরওয়ার কমল আগুন নিয়ন্ত্রণে সহায়তাকারী সবাইকে ধন্যবাদ জানান।

তিনি বলেন, অগ্নিকান্ডে উল্লেখযোগ্য কোন ক্ষয়ক্ষতি হয়নি। একটা ঘটনার সময় ছোটখাটো যেমনি আহত হয়, আল্লাহর অসীম রহমতে তার বেশি হয়নি। কোন হতাহতও হয়নি। হাসপাতালে চিকিৎসা ব্যবস্থা ও অন্যান্য নিয়মিত কার্যক্রম এখন স্বাভাবিকভাবেই চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকান্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ