Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সীমান্ত শহর টেকনাফ পৌরসভায় বাস্তবায়ন হচ্ছে ৩৫ কোটি টাকার উন্নয়ন কাজ

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ৮:০০ পিএম

সীমান্ত শহর টেকনাফ পৌরসভায় ৩৫ কোটি টাকার ধারা বাহিক উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। আজ বিকেলে টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে প্রাইমারী ড্রেনের ঢালাই কাজ উদ্বোধন করেন টেকনাফ পৌরসভার মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম।

এমজিএসপি’র প্রকল্পের আওতায় বিশ্বব্যাংকের অর্থায়নে টেকনাফ পৌরসভার আওতাধীন এলাকার সড়ক, মহা সড়কের উভয় পার্শ্বে ড্রেন, ফুটপাত, আরসিসি রাস্তা সংস্কার ও সড়কবাতিসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পে এই কাজ চলমান রয়েছে।

টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা সহকারী মিউনিসিপাল ইঞ্জিনিয়ার কনসালট্যান্ট মো. রফিকুল ইসলাম,পৌর সচিব মহিউদ্দিন ফয়েজী, সহকারী প্রকৌশলী পরাক্রম চাকমা, ঠিকাদারের প্রতিনিধি গিয়াস উদ্দিন চৌধুরী, টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর প্রমুখ।

মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম বলেন ‘জনগণের মাঝে যে উন্নয়নের প্রতিশ্রুতি দিয়েছিলাম সেগুলো বাস্তবায়ন করছি।’ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছ।ভবিষ্যতে আরও এগিয়ে যাবে-ইনশাআল্লা।

তিনি আরো বলেন, এর সাথে টেকনাফ পৌর শহর এগিয়ে যাচ্ছে। এর রাস্তাঘাটের সুবিধার্থে সবাইকে বিল্ডিং কোড মেনে পানি নিষ্কাশনের ব্যবস্থা রেখে স্থাপনা নির্মাণ করতে হবে।

তিনি পৌর শহরকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে পৌরবাসীর সহযোগিতা কামনা করেন।

কাজের উদ্বোধন শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন টেকনাফ পৌরসভার মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ