Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় নিখোঁজের ছয়দিন পর বাথরুম থেকে শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ৭:২১ পিএম

নিখোঁজের ছয়দিন পর ভবনের বাথরুমের ভিতর থেকে ৮ বছরের শিশু কন্যার বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে খুলনা মহানগরীর দৌলতপুর পাবলা বনিকপাড়া কালী মন্দিরের পাশে বীণাপানি ভবনের নিচতলা বাথরুমের ভিতর থেকে শিশুটির বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়। সে দৌলতপুর পাবলা বনিকপাড়া এলাকার সুশান্ত দে’র কন্যা অঙ্কিতা দে ছোয়া (৮)। এ তথ্য নিশ্চিত করেছেন দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন।

স্থানীয়রা জানায়, গত ২২ জানুয়ারি দুপুর ১২ টার দিকে দৌলতপুর থানার পাবলা বণিক পাড়ার মৌচাক টাওয়ারের সামনে থেকে অঙ্কিতা দে ছোয়া হারিয়ে যায়। এসময় তার পরনে ছিল গোলাপি রঙের সোয়েটার। সে স্থানীয় একটি বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও পোস্ট দেওয়া হয়। তবে তার কোন সন্ধান মেলেনি। অবশেষে আজ বৃহস্পতিবার বাথরুম থেকে তার বস্তাবন্দী লাশ মিললো।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বলেন, শুক্রবার (২২ জানুয়ারি) অঙ্কিতা দে ছোয়া নামের এক শিশু কন্যা নিখোঁজ হয়। এ ঘটনায় শিশুটির পরিবারের পক্ষ থেকে জিডি এবং পরবর্তীতে অপহরণ মামলাও করা হয়েছে। আজ দুপুর ২ টার দিকে দৌলতপুর পাবলা বনিকপাড়া কালী মন্দিরের পাশে বীণাপানি ভবনের নিচতলা বাথরুমের ভিতর থেকে শিশুটির বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থাগ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ