Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করছে : চট্টগ্রাম আওয়ামী লীগ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

ভিত্তিহীন নানা অভিযোগ তুলে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনকে বিএনপি প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের নেতারা। গতকাল বুধবার নগরীর বহদ্দারহাটে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীর প্রধান নির্বাচনী এজেন্ট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল এক সংবাদ সম্মেলনে বলেন, বিভিন্ন কেন্দ্রে গিয়েছি। ভোটারদের সঙ্গে কথা বলেছি। ভোটাররা ভোট দিতে উৎসাহ নিয়ে কেন্দ্রে আসেন। খুশি মনে ভোট দেন। তিনি অভিযোগ করেন, বিএনপির কর্মীরা বিভিন্ন কেন্দ্রে আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর হামলা করেছে। বিভিন্ন কেন্দ্র থেকে আমাদের কাছে তথ্য আসছে। বিএনপির এতো ষড়যন্ত্রের পরও আমরা ভোটে রয়েছি। গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচনে আমরা বিশ্বাসী।
ইব্রাহিম হোসেন চৌধুরী বলেন, পুলিশ লাইন্স স্কুল কেন্দ্রে বিএনপির কর্মীরা মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের ছেলে তানভীর ফয়সাল ইভানকে মারধর করেছে। চান্দগাঁওয়ে আওয়ামী লীগের এজেন্টদের মারধর করেছে। বিভিন্ন কেন্দ্রে বিএনপির এজেন্ট না থাকা বিষয়ে তিনি বলেন, বিএনপি প্রতিটি নির্বাচনে প্রচারণা চালায়। নির্বাচনে তারা আসবেন না, কিন্তু ষড়যন্ত্র অব্যাহত রাখেন। তবে কয়েকটি ভোটকেন্দ্রে কিছু বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে বলে স্বীকার করেন তিনি। এ সময় আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ