Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

কচুয়ায় মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২১, ৯:৫৬ এএম | আপডেট : ১১:২৯ এএম, ২৬ জানুয়ারি, ২০২১

চাঁদপুরের কচুয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দু যুবকের মৃত্যু হয়েছে। মোটরসাইকেল ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। দুর্ঘটনায় গুরুতর আহত মোটরসাইকেলের অপর আরোহী হাসপাতালে চিকিৎসাধীন। হাজীগঞ্জ-গৌরীপুর কচুয়া সড়কের ডুমুরিয়া নিলামপাড়া এলাকায় সোমবার রাত ৯টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম কামরুল হাসান সবুজ (২৪) ও আরিফ হোসেন (২৫)। গুরুতর আহত ইব্রাহীম হোসেন (১৯)।

স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক যুবক কামরুল ইসলাম সবুজকে মৃত ঘোষণা করেন।
অপর দুই আরোহী আরিফ হোসেন ও ইব্রাহীমকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হলে পথিমধ্যে আরিফ হোসেন মারা যায় । নিহত কামরুল ইসলাম সবুজ হাজিগঞ্জ উপজেলার মোহাম্মদ গ্রামের বাসিন্দা ও আব্দুল মোতালেবের ছেলে। আহত ইব্রাহীমের বাড়ি একই উপজেলার পাতানিশ গ্রামে। অপর নিহত যুবক আরিফ হোসেনের গ্রামের বাড়ি কুমিল্লার মুদাফ্ফরগঞ্জ এলাকায়।

সূত্রে জানা গেছে, মোটর সাইকেল চালক আহত ইব্রাহীম হোসেন তার অপর দুই বন্ধু কামরুল ও আরিফ হোসেনকে নিয়ে তার নানার বাড়ি কচুয়ার উপজেলার তুলাতলী গ্রামে এক জানাজা অনুষ্ঠানে যোগদান শেষে হাজীগঞ্জের উদ্দেশে রওয়ানা হয়।

পথিমধ্যে নিলামপাড়া এলাকায় গৌরীপুরমুখী একটি মালবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে কামরুল ইসলাম সবুজ নিহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ