Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হেফাজতের হাটহাজারী উপজেলা ও পৌর শাখার কাউন্সিল আজ

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

দেশের সর্ববৃহৎ অরাজনৈতিক সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশ হাটহাজারী উপজেলা ও হাটহাজারী পৌরসভা শাখার কাউন্সিল অনুষ্ঠিত হবে আজ। এই উপলক্ষে হাটহাজারীতে চলছে সাজ সাজ রব। বিকাল ৪টায় হাটহাজারী কনক কমিউনিটি সেন্টারে এই কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে বলে জানিয়েছেন কাউন্সিল বাস্তবায়ন কমিটির যুগ্ম আহবায়ক মাওলানা এমরান সিকদার।

এতে প্রধান অতিথি থাকবেন হেফাজতে ইসলাম বাংলাদেশ এর আমীর শায়খুল হাদীস আল্লামা জুনাইদ বাবুনগরীসহ কেন্দ্রীয় ও স্থানীয় হেফাজত নেতৃবৃন্দ। আমন্ত্রণ জানানো হয়েছে তিন শতাধিক কাউন্সিলর ও অর্ধশতাধিক ডেলিগেট।
মাওলানা এমরান সিকদার বলেন, পুরোনো কমিটির নিক্রিয়, বিতর্কিত নেতাদের বাদ দিয়ে সক্রিয়, ত্যাগী, নির্যাতিত নিয়ে কমিটি গঠনের প্রস্তুতি নেয়ার নির্দেশ দিয়েছেন হেফাজত আমীর আল্লামা জুনাইদ বাবুনগরী। তিনি কমিটি গঠনের ক্ষেত্রে একজন এক পদ এই নীতির কথা সবাইকে স্বরণ রাখার অনুরোধ করেছেন। অর্থাৎ যারা কেন্দ্রীয় কমিটিতে আছেন তারা জেলা, উপজেলা, মহানগর ও পৌরসভায় থাকতে পারবেন না। এক্ষেত্রে ভারপ্রাপ্ত মহাসচিব, যুগ্ম মহাসচিব, সাংগঠনিক সম্পাদক ও সহ-সাংগঠনিক সম্পাদকগণের সাথে যোগাযোগ রেখে তাদের নির্দেশনা অনুসারে কমিটি গঠন করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হেফাজত

১ নভেম্বর, ২০২২
৩১ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ