Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে নির্মাণাধীন কারখানার শ্রমিকের মৃত্যু

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ৫:৫৬ পিএম

মীরসরাই বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পাঞ্চলে নির্মাণাধীন বাংলাদেশ অটো ইন্ডাষ্ট্রিজের কারখানায় কর্মরত এক শ্রমিক মারা গেছে। ওই শ্রমিকের নাম শাহীন (৩২)। সে গাইবান্ধা জেলার সাঘাটা থানার মান্দুরা শেখ বাড়ীর মৃত মনছুর আহমেদের ছেলে। সোমবার (২৫ জানুয়ারি) দুপুর ১ টায় পাইলিংয়ের কংক্রিট ভাঙ্গার সময় সেটি তার বুকে এসে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরবর্তীতে হাসপাতালে আনার সময় তার মৃত্যু হয়।
কারখানার শ্রমিক মো. হৃদয় বলেন, সোমবার দুপুরে বাংলাদেশ অটো ইন্ডাষ্ট্রিজের কারখানায় পাইলিংয়ের কংক্রিট ভাঙ্গার কাজ করছিলো মো. শাহীন। এসময় হঠাৎ জমানো কংক্রিটের বড় একটি খন্ড তার বুকে এসে আঘাত করে। পরবর্তীতে ঘটনাস্থলে শাহীন মাটিতে পড়ে যায়। আমরা সিএনজি-অটোরিক্সা যোগে মীরসরাই মাতৃকা হাসপাতালে আনার সময় পথে তার মৃত্যু হয়। জাহাঙ্গীর এন্টার প্রাইজে তারা কাজ করেন বলে জানান তিনি।
জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক নিবাস কুমার ভট্টাচার্জ্য জানান, মীরসরাই অর্থনৈতিক অঞ্চলে কর্মরত শ্রমিক মো. শাহীন পাইলিংয়ের কংক্রিট ভাঙ্গার সময় কংক্রিটের আঘাতে আহত হয়। হাসপাতালে আনার সময় তার মৃত্যু হয়। লাশ সুরতাহাল শেষে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্মাণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ