Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে মালদ্বীপে কেজিএফ তারকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ৪:১৫ পিএম

স্ত্রী ও দুই সন্তান নিয়ে মালদ্বীপে দারুন সময় কাটাচ্ছেন কেজিএফ তারকা যশ। স্ত্রী-সন্তানদের সঙ্গে মালদ্বীপে অবসর কাটানোর ছবি সামাজিক যোগযোগ মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেছেন যশ। ছবিতে দেখা যায়, দুই সন্তান আইরা ও যথর্ব-কে নিয়ে সৈকতে খেলায় ব্যস্ত যশ। বেড়াতে গিয়ে খোশ মেজাজে যশ-রাধিকার সন্তান ছোট্ট আইরা।

এতদিন করোনা ভাইরাসের কারণে স্থবির হয়ে পড়া বিশ্বে ঘরবন্ধি ছিলো মানুষ। করোনা মহামারীর প্রকোপ এখন অনেকটাই স্বাভাবিরেক পথে। তাই স্ত্রী রাধিকা ও দুই সন্তানকে নিয়ে মালদ্বীপে 'কোয়ালিটি টাইম' কাটাতে চলে গেছেন।

গত ৭ জানুয়ারি অনলাইনে মুক্তি পেয়েছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার টিজার। ২ মিনিট ১৬ সেকেন্ডের টিজারেই মাত করেছে গোটা বলিউড। সিনেমা মুক্তির আগেই বিশ্ব রেকর্ড গড়ে ‘কেজিএফ চ্যাপ্টার ২’।

অভিনেতা যশের জন্মদিন উপলক্ষে প্রকাশ করা হয় টিজারটি। সিনেমাটি পরিচালনা করেছেন প্রশান্ত নীল। ‘কেজিএফ চ্যাপ্টার ২’ অভিনয় করেছেন যশ, সঞ্জয় দত্ত, রাভিনা ট্যান্ডন, শ্রীনদি শেঠি, ভাসিষত এন সিমা, আয়্যাপ্পা পি শর্মা ও হরিশ রায়সহ আরও অনেকে।

যশ-রাধিকা ২০১৬ সালে সাতপাকে বাঁধা পড়েন। ২০১৮-তে যশ ও রাধির ঘরে আসে তাদের প্রথম সন্তান আইরা। ২০১৯ সালে যশ ও রাধিকার পরিবারে আসে তাদের দ্বিতীয় সন্তান যথর্ব।

সূত্রঃ জি ২৪ ঘন্টা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মালদ্বীপ

৬ ফেব্রুয়ারি, ২০২২
১৩ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ