Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চসিক নির্বাচনের প্রচারণায় শোবিজ তারকারা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ১:০৮ পিএম

চসিক (চট্টগ্রাম সিটি কর্পোরেশন) নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থীর সমর্থনে মাঠে নেমেছেন শোবিজের একঝাঁক তারকা। গতকাল (রোববার) বিমানযোগে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তারা। দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয় তাদের প্রচারণার কার্যক্রম।

চট্টগ্রাম প্রেসক্লাব থেকে শুরু করে নিউমার্কেট মোড়, কাজির দেউড়ি, জিইসির মোড়, অক্সিজেন মোড়, মুরাদপুর, বহদ্দারহাট ও কর্ণফুলী নতুন ব্রিজ এলাকা ঘুরে শেষ হয় তাদের প্রথম দিনের প্রচারণার কার্যক্রম।

আজ (সোমবার) চট্রগ্রাম নগরীর অলংকার মোড়, টাইগারপাস, দেওয়ানহাট, বাদামতলী মোড়, ফকিরহাট, সল্টগোলা, দক্ষিণ-মধ্যম হালিশহর, ইপিজেড, স্টিলমিল বাজার ও বিমানবন্দর এলাকা দিয়ে শেষ হবে প্রচারণার পুরো কার্যক্রম।

নির্বাচনী প্রচারণার এ যাত্রায় সামিল হয়েছেন চলচ্চিত্র তারকা রিয়াজ, অরুণা বিশ্বাস, তারিন, তানভীর সুইটি, মীর সাব্বির, বিজরী, সাইমন সাদিক, মাহিয়া মাহি, অপু বিশ্বাসসহ বেশ কয়েকজন।

উল্লেখ্য, আগামী ২৭ জানুয়ারি চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনের ভোট গ্রহণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চসিক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ