Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নওগাঁর মান্দায় ট্রাক্টরের চাপায় স্ত্রী নিহত, স্বামী আহত

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২১, ৬:২১ পিএম

শনিবার (২৩ জানুয়ারী) সকালে নওগাঁর মান্দায় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে আনজুয়ারা বিবি (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মারাত্মক আহত হয়েছেন তার স্বামী মোটরসাইকেলের চালক তোফাজ্জল হোসেন। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে। তারা উপজেলার গণেশপুর ইউনিয়নের মীরপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১০টায় তারা মোটরসাইকেলে তাদের মেয়ের বাড়ি উপজেলার এলেঙ্গা গ্রামে যাবার পথে নীলকুঠি-জোতবাজার রাস্তার সৈয়দপুর চৌকিদারের মোড় নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর তাদেরকে চাপা দিয়ে পালিয়ে যায়। কুয়াশায় ঠিকমত দেখতে না পাওয়ায় এ দুর্ঘটনা ঘটে। এতে আঞ্জুয়ারা মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন ও তোফাজ্জল মারাত্মক আহত হন।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়ভাবে ঘটনাটি নিষ্পত্তি করে নেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ