Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝিনাইদহে ট্রাক চাপায় নারীর মৃত্যু, আহত ১

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১, ৩:১৭ পিএম

ঝিনাইদহে ট্রাক চাপায় রিপ্তি বেগম (৪০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও ১ জন। শুক্রবার সকালে শহরের হামদহ ঘোষপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে দুর্ঘটনাস্থলে গতিরোধক দেওয়ার দাবীতে সড়ক অবরোধ করেছে এলাকাবাসী। নিহত রিপ্তি বেগম সদর উপজেলার নারিকেলবাড়ীয়া গ্রামের তাহিজুল ছিদ্দিক আলীর মেয়ে।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, শুক্রবার সকালে রিপ্তি বেগম চাচাতো ভাই আলমগীর হোসেনের সাথে মোটর সাইকেল যোগে শহর থেকে গ্রামে ফিরছিল। পথে যশোর-কুষ্টিয়া মহাসড়কের ঘোষপাড়া নামক স্থানে পৌঁছালে যশোর থেকে কুষ্টিয়াগামী ভুট্টা বোঝায় একটি ট্রাক মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটর সাইকেল থেকে ওই নারী রাস্তায় ছিটকে পড়লে ট্রাকটি তাকে চাপা দেয়। এতে সে ঘটনাস্থলেই নিহত হয়। আহত হয় মোটর সাইকেল চালক আলমগীর হোসেন। সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ দিকে এ ঘটনার প্রতিবাদে ওই স্থানে গতিরোধক দেওয়ার দাবীতে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী। পরে পুলিশের আশ্বাসে ১ ঘন্টা পর অবরোধ তুলে নেয় তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ