Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালী শহর সংলগ্ন জয়কৃষ্ণপুরে পিস্তল ও গুলিসহ মাদককারবারি গ্রেপ্তার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ১২:৩৪ পিএম

নোয়াখালী পৌরসভার জয়কৃষ্ণপুর এলাকায় অভিযান চালিয়ে ওমর ফারুক প্রকাশ সোহান (৩২) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার কাছ থেকে পিস্তল, গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

বুধবার দিবাগত রাতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ওমর ফারুক সোহান জয়কৃষ্ণপুর গ্রামের মাহবুবুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেনের নির্দেশনায় নোয়াখালী পৌরসভার জয়কৃষ্ণপুর এলাকায় অভিযান চালিয়ে মাদক কারবারি ওমর ফারুক সোহানকে গ্রেপ্তার করে ডিবি ইন্সপেক্টর সাইফুল ইসলাম। এসময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, ছয় রাউন্ড গুলি, দুইটি কার্তুজ, একটি কিরিচ, বাইশ পিস ইয়াবা, এক গ্রাম গাঁজা ও ফেনসিডিলসহ মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

জেলা ডিবি পুলিশের ওসি মোহাম্মদ হুসাইন বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত ওমর ফারুকের বিরুদ্ধে অস্ত্র মামলায় একটি, মাদক মামলা দুটি ও পুলিশ এসোল্ট সহ তিনটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও দু’টি মামলা করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী

১৩ ফেব্রুয়ারি, ২০২৩
৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ