Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রতিপক্ষের হামলায় আহত ৬ আইনজীবী

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে জমি জবর-দখল করার সময় বাঁধা দেয়ায় প্রতিপক্ষের হামলায় শিক্ষানবীশ আইনজীবী, স্ত্রী- মা ভাই ও বোনসহ ৬ জন গুরুতর আহত হয়েছে। এ ঘটনাটি উপজেলার তারাপুর ইউনিয়নের তারাপুর গ্রামে ঘটেছে। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। 

ঘটনাস্থল সূত্রে জানা যায়, উপজেলার তারাপুর গ্রামের মৃত তছলিম উদ্দিনের ছেলে গাইবান্ধা আদালতের শিক্ষানবীশ আইনজীবী তাজুল ইসলামসহ তার ভাইয়েরা পৈতৃক সূত্রে প্রাপ্ত হয়ে দীর্ঘদিন থেকে ভোগ-দখল করে আসছিল তাদের বাড়ির সামনের একটি জমি। গত সোমবার ওই জমি জবর-দখল করার প্রস্তুতি নেয় তার প্রতিপক্ষ একই গ্রামের মৃত ওমর আলীর ছেলে আনোয়ার।

এ সময় তাজুল ইসলামসহ তার পরিবারের সদস্যরা বাঁধা প্রদান করলে প্রতিপক্ষরা বেদম মারপিট করে। মারপিটে তাজুল ইসলাম, তার ভাই সুলতান, সুরুজ, মা সোনাভান, স্ত্রী লাইজু আক্তার ও বোন নুরনাহার আহত হয়। এদের মধ্যে সুরুজ নার্সিং কলেজের ছাত্র। এলাকাবাসি আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। এ সুযোগে প্রতিপক্ষ তাদের জমিটি জবর-দখল করে নেয়।

এলাকাবাসি আরো জানায়, প্রতিপক্ষ জমি জবর-দখলের পর তাজুলদের বাড়ির রাস্তাও বন্ধ করে দিয়েছে। হাসপাতালে চিকিৎসারত শিক্ষানবীশ আইনজীবী তাজুল ইসলাম জানান, মারপিটের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ ব্যাপারে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানান, অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনজীবী

২০ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ