Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপি প্যানেল বিজয়ী

মানিকগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২২, ১২:০২ এএম

মানিকগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম বিজয়ী হয়েছে। ১৫টি পদের নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদকসহ ১৩টি পদে জয় পায় জাতীয়তাবাদীরা। সহ-সাধারণ সম্পাদক ও একটি কার্য্যকরী সদস্য পদে জয় পায় সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেল থেকে। সারারাত ভোট গণনা শেষে গতকাল সোমবার সকাল আটটায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও মানিকগঞ্জের জ্যেষ্ঠ আইনজীবী আজিজ উল্লাহ।
এর আগে, রোববার সকাল নয়টায় শুরু হয়ে বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলে বিকেল চারটা পর্যন্ত পর্যন্ত। মোট ৫৯৩ জন ভোটারের মধ্যে ৫৭৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
জাতীয়তাবাদী প্যানেল থেকে বিজয়ীরা হলেন, সভাপতি জামিলুর রশিদ খান, সহ-সভাপতি- হেলাল উদ্দিন আহাম্মেদ, সাধারণ সম্পাদক এএফএম নূরতসজ আলম বাহার, অর্থ সম্পাদক রেজাউল করিম রাজা। পাঠাগার সম্পাদক ফারুক মোল্লা, ক্রীড়া সম্পাদক সালেহ আকরাম আজম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শাহনাজ পারভীন বাচ্চা, হিসাব নিরীক্ষক আনোয়ার হোসেন ও জামাল উদ্দিন, কার্যকরী সদস্য- জুয়েলুর রহমান জুয়েল, সোহেল রানা, জহিরুল ইসলাম ও ইমরান আরেফিন সানি।
সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেল থেকে বিজয়ী দু’জন হলেন, সহ-সাধারণ সম্পাদক মো. শহীদুল্লাহ্ ও কার্যকরী সদস্য রানা আহাম্মেদ শান্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানিকগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ