Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

সভাপতি বিএনপির, সম্পাদক আ. লীগের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ১০:২৫ এএম

জামালপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১৫টি পদের মধ্যে বিএনপি-সমর্থিত প্যানেল থেকে সভাপতি ও অডিটর পদে মোট দুজন এবং আওয়ামী লীগ-সমর্থিত প্যানেল থেকে সাধারণ সম্পাদকসহ বাকি ১৩টি পদে প্রার্থীরা নির্বাচিত হয়েছেন।

গত রোববার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত সমিতি ভবনের মিলনায়তনে ভোটাধিকার প্রদান করেন ভোটারবৃন্দ। মাত্র ১ ভোটের ব্যবধানে বিএনপি-সমর্থিত আইনজীবী ঐক্য পরিষদ প্যানেল থেকে মনোনীত সভাপতি পদে অ্যাডভোকেট মোঃ গোলাম নবী বিজয়ী হয়েছেন। এছাড়াও একই প্যানেল থেকে বিজয়ী হয়েছেন অডিটর পদে অ্যাডভোকেট রিশাদ রেজওয়ান বাবু।

এদিকে আওয়ামী লীগ-সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যালেন থেকে সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট মোঃ ইসমত পাশা, সহ-সভাপতি অ্যাডভোকেট মোঃ আলতাফুর রহমান (২) ও অ্যাডভোকেট মোঃ ইসমাইল হোসেন (২), সহ-সাধারণ সম্পাদক মোঃ নুরল আমিন ও অ্যাডভোকেট মোঃ শামসুজ্জোহা ইসমাইল, পাঠাগার ও সাহিত্য বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মঞ্জুরুল আহসান রনি, সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোঃ কামরুল হাসান মনি, সদস্য অ্যাডভোকেট এ.এইচ.এম বদরুদ্দোজা জামী, অ্যাডভোকেট মোঃ আব্দুল আল মাছুম সুমন, অ্যাডভোকেট মোঃ আশরাফুল হোসাইন সোহাগ, অ্যাডভোকেট মোঃ মোজাম্মেল হোসেন, অ্যাডভোকেট মাসুদা খান মজলিস তানিয়া ও অ্যাডভোকেট মোঃ শামীম হোসেন বিজয়ী হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামালপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ