Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মাগুরার শ্রীপুরে জুট মিলের উদ্বোধন করলেন সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২১, ৫:০২ পিএম

কর্মসংস্থান সৃষ্টি ও বেকার সমস্যা সমাধানের লক্ষ্য নিয়ে মাগুরার শ্রীপুর উপজেলার খামারপাড়া গ্রামে শুক্রবার দুপুরে আনুষ্ঠানিক ভাবে ইউরিনকো জুট মিলের উদ্বোধন করা হয়েছে । মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মিলের শুভ উদ্বোধন করেন। এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় মিলের ব্যবস্থাপনা পরিচালক ইন্জিনিয়ার মোঃ নবাব আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা মুক্তি যোদ্ধা কমান্ডের সাবেক জেলা কমান্ডার মোল্লা নবুয়ত আলী, শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহমেদ মাসুদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন, উপজেলা মুক্তি যোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, ডেপুটি কমান্ডার মিয়া নজরুল ইসলাম, মালয়েশিয়া আওয়ামী লীগের আহবায়ক রেজাউল করিম রেজা, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, শ্রীকোল ইউ চেয়ারম্যান মোস্তাসিম বিল্লাহ সংগ্রাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সাইফুজ্জামান শিখর বলেন, এখানে এই জুট মিল তৈরি হওয়াতে এলাকার বেকার সমস্যা সমাধান হবে। সেই সাথে দেশে বিদেশে অবস্থানরত অন্য শিল্প প্রতিষ্ঠানের মালিকগণও এ এলাকায় তাদের শিল্প প্রতিষ্ঠান তৈরি করতে উৎসাহিত হবে। পরে সংসদ সদস্য শ্রীপুরের নাকোল বাজারে এম এম পরিবহনের উদ্বোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ