Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে বাস-অটোরিকশা সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত-১

দু’জনের অবস্থা আশংকাজনক

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ৩:১৩ পিএম

সিলেটের বিশ্বনাথে বাস অটোরিকশা সিএনজি মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। গুরুত্বর আহত হয়েছেন অটোরিকশা সিএনজির এক যাত্রী ও ড্রাইভার। বুধবার দুপুরে বিশ্বনাথ রামপাশা সড়কের নরশিংপুর নামক স্থানে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত ব্যক্তির নাম সাইদুর রহমান (২৫)। সে উপজেলার দৌলতপুর ইউনিয়নের দশপাইকা গ্রামের আব্দুস সোবহানের পুত্র এবং গুরুত্বর আহতরা হচ্ছেন, একই গ্রামের ছমক আলীর পুত্র কবির হোসেন (২৬) ও অটোরিকশা চালক মীরগাঁও গ্রামের ময়না মিয়ার পুত্র আব্দুল মতিন (২৭)। তারা দুজনকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সিলেট-জ ০৪-০০৭৯ মিনিবাস ও নাম্বার বিহীন অটোরিকশা সিএনজিটি আটক করে। তবে, বাসে থাকা কোন যাত্রী আহত হয়েছেন বলে জানা যায়নি।

প্রত্যক্ষদর্শিরা জানান, সিলেট থেকে ছেড়ে আসা একটি মিনিবাস বিশ^নাথ বৈরাগী সড়ক দিয়ে যাচ্ছিল। অপর দিকে উপজেলার দশপাইকা থেকে ছেড়ে আসা একটি সিএসজি বিশ^নাথের দিকে আসছিল। নরশিংপুর নামক স্থানে আসা মাত্র দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে প্রাণ হারান ছাইদুর রহমান। এবং সিএনজির ড্রাইভার ও এক যাত্রী গুরুত্বর আহত হন। মূমূর্ষ অবস্থায় দু’জনকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ ওসি শামিম মুসা জানান, দুটি গাড়ি আটক করা হয়েছে। এবং দায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ