Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২১, ১১:৫২ এএম

আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় সুমিত কুমার কর হৃদয় (২৪) নামের এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছে। শনিবার রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-আড়াইহাজার সড়কের উপজেলার ফকির বাড়ি নামক স্থানে এই ঘটনা ঘটে। নিহত হৃদয় উপজেলার পাচঁগাও দেওয়ানপাড়া গ্রামের শেখর রঞ্জন করের ছেলে এবং নরসিংদী জেলা পুলিশে কর্মরত ছিলেন।
আড়াইহাজার থানার উপপরিদর্শক (এস আই)পলাশ ক্রান্তি রায় জানান, হৃদয় নরসিংদী জেলা পুলিশে কর্মরত ছিলেন। সেখান থেকে ছুটি নিয়ে সে বন্ধুদের সাথে মাধবদীতে একটি সামাজিক অনুষ্ঠানে অংশ নেন। অনুষ্ঠান শেষে দুইটি মটর সাইকেল নিয়ে ৪ জন বন্ধু ফিরে তাদের বাড়ি দেওয়ানপাড়া যাওয়ার পথে উপজেলার ফকির বাড়িতে এসে পিছনে থাকা মটর সাইকেলটি সামনের মটর সাইকেলকে ধাক্কা দেয়।

এ সময় হৃদয় পড়ে রাস্তাতে থাকা খুটির সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হয়। আহত অবস্থায় আড়াইহাজার হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। এই ঘটনায় আহত হয় আরো ৩ জন। নিহত হৃদয়ের এক ভাই ও এক বোন ছিল। গত ৩ বছর আগে সে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। তার মৃত্যুতে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম ঘটনা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ