Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নলছিটিতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকলে চালক নিহত

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২১, ৪:৪৩ পিএম

ঝালকাঠির নলছিটিতে সড়ক দুর্ঘটনায় ভাড়ায় চালিত মোটরসাইকেলের চালক মতিন বয়াতি (৪৫) নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত ৮টার দিকে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের নলছিটি উপজেলার তুর্য্য ফিলিং স্টেশনের সামনে এ মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে থেকে থাকা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনা ঘটে। মতিন বয়াতি উপজেলার ছৈলাবুনিয়া গ্রামের আবদুল গণি মিয়ার ছেলে। মতিন ভাড়ায় মোটসরইকেল চালানোর পাশাপাশি বাউল গান করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বরিশালে বাউল গানের একটি আসরে যোগদানের জন্য মোটরসাইকেলযোগে যাচ্ছিলেন মতিন বয়াতি। তুর্য্য ফিলিং স্টেশন এলাকায় গেলে বিপরীত দিক থেকে আসা একটি গাড়িকে পাশকাটাতে গিয়ে থেমে থাকা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম তালুকদার বলেন, বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে লাশের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ