Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফতুল্লায় অগ্নিনির্বাপক বিক্রয় কেন্দ্রে সিলিন্ডার বিস্ফোরণ, শ্রমিক নিহত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২১, ৬:১২ পিএম

ফতুল্লায় সেফটি ফাস্ট ফায়ার প্রটেকশন নামে একটি অগ্নি নিবারক যন্ত্র বিক্রয় কেন্দ্রে গ্যাস রিফিলিং করার সময় বিস্ফোরণ হয়ে রফিকুল ইসলাম (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) দুপুরে জেলা পরিষদ সংলগ্ন বিলাস নগর এলাকায় ড্রীম হাউজ ভবনের নিচ তলায় এ ঘটনাটি ঘটে। বিস্ফোরণে নিহত ওই ব্যাক্তির শরীরের উপরের কিছু অংশ ছিন্নভিন্ন হয়ে গেছে।

নিহত রফিকুল ইসলাম নোয়াখালী জেলার লক্ষ্মীপুর থানার মুমিনুল্লা মিয়ার ছেলে। সে সেফটি ফাস্ট প্রটেকশনে ৫ বছর যাবৎ কর্মরত রয়েছেন।

এ বিষয়ে মন্ডলপাড়া ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সিনিয়র এসিস্ট্যান্ড অফিসার আরেফিন জানান, অগ্নি নিবারক যন্ত্রে গ্যাস রিফিলিং করার সময় গ্যাসের চাপে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে এ বিষয়ে আমরা আরো খতিয়ে দেখব।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফতুল্লা থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম জানান, মেয়াদ উত্তীর্ন অগ্নি নিবারক যন্ত্র বিস্ফোরণ হয়ে এ ঘটনা ঘটেছে। তবে এ ঘটনার পিছনে আরো কোন রহস্য আছে কিনা তা খতিয়ে দেখতে আমাদের কার্যক্রম অব্যাহত রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকান্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ