Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চলন্ত বাসে আগুন স্বামী-স্ত্রীসহ আহত ১৫

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২১, ১২:০২ এএম

বগুড়ার দুপচাঁচিয়ায় যাত্রীবাহী বাসের চাকা ফেটে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে ১৫ জন যাত্রী আহত হয়েছেন। এরমধ্যে আহত স্বামী-স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক। গতকাল বুধবার বিকেলে বগুড়া-আক্কেলপুর সড়কের দুপচাঁচিয়ার কনকায় বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত দুজন হলেন- বগুড়ার এনামুল হক (৫০) ও তার স্ত্রী হাসনা বানু (৪৫)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, জয়পুরহাটের আক্কেলপুর থেকে দুপচাঁচিয়া হয়ে প্রিন্স নামের একটি যাত্রীবাহী বাস বিকেলে বগুড়ার দিকে যাচ্ছিল। কনকায় বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় পৌঁছালে বাসটির পিছনের চাকা বিকট শব্দে ফেটে যায়। এতে মুহূর্তেই গ্যাস সিলিন্ডার থেকে বাসে আগুনের সূত্রপাত হয়। এসময় প্রাণ বাঁচাতে যাত্রীরা তড়িঘড়ি করে বাস থেকে নামার চেষ্টা করেন। এতে ১৫ জন যাত্রী আহত হন। এদের মধ্যে এক দম্পতির অবস্থা গুরুতর। এদিকে খবর পেয়ে দুপচাঁচিয়া ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেন। তবে ততক্ষণে বাসটি পুড়ে ভস্মীভ‚ত হয়ে যায়।
দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আলী জানান, বাসটি গ্যাসচালিত। বাসে থাকা গ্যাসের সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা করা হচ্ছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ