Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাটমোহরে নতুন মোটরসাইকেল প্রাণ কেড়ে নিলো শহীদুলের

চাটমোহর (পাবনা) সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২১, ৬:৩০ পিএম

পাবনার চাটমোহরে নতুন মোটরসাইকেল প্রাণ কেড়ে নিলো শহীদুল ইসলাম (৩০) নামক যুবকের। নতুন মোটরসাইকেল কিনে নিয়ে শহিদুলের বাড়ি ফেরা হলো না। ইট বোঝাই ট্রলি তার প্রাণ প্রদীপ নিভিয়ে দিল। চাটমোহর-ভাঙ্গুড়া সড়কের উপজেলার গুনাইগাছা প্রাথমিক বিদ্যালয় মোড়ে ইট বোঝাই ট্রলি শহিদুলের মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।

জানা গেছে,শহিদুল ইসলাম পাবনা শহর থেকে বাজাজ-১০০ সিসি মোটর সাইকেল কিনে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে চাটমোহর উপজেলার গুনাইগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয় মোড়ে বিপরীত দিক থেকে আসা ইট বোঝাই একটি ট্রলি মোটরসাইকেলকে চাপা দিলে শহিদুল ঘটনাস্থলেই নিহত হন।
মঙ্গলবার বিকেল ৩টার দিকে শহিদুল ইসলাম ভাঙ্গুড়া উপজেলার কলকতি গ্রামের আলহাজ্ব আবু বকরের ছেলে এবং কলকতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী। এসময় তার সাথে মোটর সাইকেলে থাকা ভাঙ্গুড়া উপজেলার ভবানীপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে রুহুল আমিন (২৭) গুরুতর আহত হয়েছেন। তাকে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে স্থানান্তর করা হয়েছে।

ট্রলির চালক পালিয়ে গেছে। ঘটনার পরপরই চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সৈকত ইসলাম ঘটনাস্থলে যান। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা মর্গে পাঠায়।

থানার ওসি আমিনুল ইসলাম দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ